Google Adsense থেকে আয় করুন মাসে ২৭০+ ডলার খুব সহজে

আসসালামুয়ালাইকুম!
আমি আজ আপনাদের জানাব যে কিভাবে Google Adsense থেকে খুব সহজে আয় করা যায় ২৫০+ ডলার।এটা এক ধরনের বিনিময় বলতে পারেন।আপনি আমার এড এ ক্লিক করবেন আর আমি আপনার এড এ ক্লিক করব।আমি প্রতি মাসে আয় করতে পারি ১৫০০+ ডলার এসইও করে তবে যারা এসইও করতে পারে না তারাকি আয় বন্দ করে রাখবে?তবে চলুন দেরি না করে কাজের কথায় আসি।

এর জন্য যা যা লাগবেঃ
◘ ফেসবুক গ্রুপ
◘ গ্রুপ মেম্বার
◘ Adsense এর এড লাগানো এটা সাইট
এই খানে আপনাদের যা করতে হবে তা হল গ্রুপের সকল মেম্বারদের বলবেন যে সবাই সবার সাইটের এডে প্রতি দিন ২টা ক্লিক করতে।তাহলেই আপনাদের সবার আয় শুরু।
৫০ জন মেম্বার হলে ১০০ ক্লিক আর ১০০ ক্লিক এ ৯+ ডলার।
প্রতি দিন ৯ ডলার হলে ৩০ দিনে
৩০*৯=২৭০ ডলার আয়।
কি আমার কথা পছন্দ হল......?
ভাই আমরা সপ্ন দেখাইনা সপ্ন পূরন করি।আমিও আগে অনেক কিছু ভাবতাম কিন্তু এখন আর ভাবি না।
মানুষ ছোট হেকেই বড় হয়।
আপনারা  যদি আমার গ্রুপ এ এড হয়ে google adsense থেকে আয় করতে চান তাহলে নিচে গ্রুপ লিঙ্ক দেয়া হল এড হন।গ্রুপ এ এড হওয়ার আগে আমাকে ফ্রেন্ড রিকয়েস্ট দিয়ে ম্যাসেজ দিন যে আপনি আয় করতে চান তারপ গ্রুপ এ এড হবেন।

আমার ফেসবুক প্রোফাইল
আয় করার জন্য গ্রুপ এ এড হন




2 comments

আপনার মন্তব্য দিন
২৩ নভেম্বর, ২০১৫ এ ৯:১৯ PM ×

একটা পিসি দিয়ে প্রতিদিন ৩টা ক্লিক করলেও কিছুই হবে না।

উত্তর দিন
avatar
admin

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ