কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক তারিখ@

comilla_university 
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক দিন ও সময়  প্রকাশকরা হয়েছে।  A ইউনিট ভর্তি পরীক্ষা ১৭ ডিসেম্বর সকাল ১০.০০- ১১.০০ টা, B ইউনিটের ভর্তি পরীক্ষা ১৭ ডিসেম্বর বিকাল ৩.০০- ৪.০০ টা, C ইউনিটের ভর্তি পরীক্ষা ১৮ ডিসেম্বর সকাল ১০.০০- ১১.০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া ভর্তি পরীক্ষার বিস্তারিত তথ্যাবলী ওয়েবসাইটের মাধ্যমে ভর্তি নির্দেশিকা থেকে জানা যাবে। আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথাসময়ে লেখাপড়া বিডি থেকে জানা যাবে।


সকালের পরীক্ষায় সংশ্লিষ্ট পরীক্ষার্থীকে সকাল ০৯.০০ টার মধ্যে পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে এবং বিকালের পরীক্ষায় সংশ্লিষ্ট পরীক্ষার্থীকে বেলা ০২.০০ টার মধ্যে পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে।বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার মোঃ দলিলুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, পরীক্ষার হলে সকল প্রকার ইলেক্ট্রিক ডিভাইস নিষিদ্ধ করা হয়েছে।

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ