জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ১ম বর্ষের নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচি


জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের অনার্স ১ম বর্ষের শুধুমাত্র নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচী প্রকাশিত হয়েছে। প্রকাশিত সময়সূচী অনুসারে আগামী ২১ মে ২০১৫ তারিখ বৃহস্পতিবার থেকে তত্বীয় বিষয়ের পরীক্ষা শুরু হয়ে চলবে ৬ জুলাই ২০১৫ তারিখ সোমবার পর্যন্ত। ২৩ এপ্রিল বৃহস্পতিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান কর্তৃক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই পরীক্ষার সূচি প্রকাশ করা হয়।
তবে যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের মানোন্নয়ন পরীক্ষা দেবে তাদের ফরম পূরণ ও পরীক্ষা সময়সূচী সম্পর্কিত বিষয়ে উক্ত বিজ্ঞপ্তিতে কিছু জানানো হয়নি। এই সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রকাশ হওয়া মাত্র আমরা এখানে তা প্রকাশ করবো।
জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪ সালের অনার্স ১ম বর্ষের নিয়মিত পরীক্ষার্থীদের পরীক্ষার সময়সূচিh1 Routine 2014
উল্লেখ্য, প্রতিটি পরীক্ষা সকাল ৯ টা থেকে ১ টা পর্যন্ত (চার ঘন্টা) অনুষ্ঠিত হবে। ব্যাবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় স্ব-স্ব কলেজে যোগাযোগ করে পরবর্তীতে জেনে নিতে হবে।

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ