বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার পরিবর্তিত তারিখ ও বিস্তারিত

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) এর ২০১৪-১৫ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষার তারিখ ও সময়সূচি পরিবর্তন করা হয়েছে। আগামী ১ এবং ৩ মে অনুষ্ঠিত হওয়ার কথা থাকলে উক্ত পরীক্ষা ৫ ও ৬ মে অনুষ্ঠিত হবে আর ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে ১৩ মে। চলুন প্রথমেই জেনে নেওয়া যাক ইউনিট ভিত্তিক পরীক্ষার সময়সূচীঃ
Begum_Rokeya University
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি
‘এ’ ইউনিট – ৫ মে সকাল সাড়ে ৯টা
‘বি’ ইউনিট- ৫ মে দুপুর সাড়ে ১২টা
‘সি’ ইউনিট – ৫ মে বিকাল সাড়ে ৩টা
‘ডি’ ইউনিট – ৬ মে সকাল সাড়ে ৯টা
‘ই’ ইউনিট – ৬ মে দুপুর সাড়ে ১২টা
 ‘এফ’ ইউনিট – ৬ মে বিকাল সাড়ে ৩টা
ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটের পাশাপাশি লেখাপড়া বিডি তেও পাওয়া যাবে।
ভর্তিইচ্ছুকরা ২০ এপ্রিল থেকে তাদের নিজ নিজ প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।
এ বছর ছয়টি অনুষদের অধীনে ছয়টি ইউনিটে ২১টি বিভাগে মোট ৯০ হাজার ৪০২জন ভর্তিচ্ছু প্রার্থী অংশ নিচ্ছেন।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের আগের ভর্তি বিজ্ঞপ্তিBegum Rokeya University Admission 2014-15Begum Rokeya University Admission 2014-15 page 2Begum Rokeya University Admission 2014-15 page 3
উল্লেখ্য, বেরোবিতে স্নাতক প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা গতবছর ৪, ৫ ও ৬ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। ভর্তির আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল ২৫ নভেম্বর পর্যন্ত।
বিভিন্ন দাবিতে বিশ্ববিদ্যালয়ের ২৭টি প্রশাসনিক পদ থেকে শিক্ষকরা পদত্যাগ করায় ভর্তি পরীক্ষা স্থগিত করা হয়। দীর্ঘ অপেক্ষার পর অবশেষে এ পরীক্ষার তারিখ ঘোষণা করলো বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ