(National) জাতীয় কবি কাজী নজরুল বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ২২ থেকে ২৫ নভেম্বর


জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার সময়সূচী পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত সময়সূচী অনুসারে ২২ থেকে ২৫ নভেম্বর এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

১১ আগস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কার্যালয়ে কেন্দ্রীয় ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্বে করেন উপাচার্য প্রফেসর ড. মোহীত উল আলম।

এর আগে ১৭ জুন দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অফিস কক্ষে ভর্তি সংক্রান্ত এক সভায় ভর্তির সম্ভাব্য সূচি নির্ধারণ করা হয়েছিল ৫- ৮ নভেম্বর। অন্যান্য পাবলিক বিশ্ববিদ্যালয়ের সঙ্গে সমন্বয় করে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার সূচি পুনঃনির্ধারণ করা হয়েছে।

উল্লেখ্য, ২০১৫-১৬ শিক্ষাবর্ষেও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তির বিস্তারিত তথ্য আমাদের প্রযুক্তি ডট কম থেকে জানা যাবে তাই আমাদের সাইটে চোখ রাখুন।

Keyword 

National, National university result, National university exam time, National university exam rutine, National Kabi nazrul university 2015-2016 admission.

প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ