প্রযুক্তি ডট কম এর নতুন ভার্সন এর প্রকাশ [ Notice ]

আসসালামুয়ালাইকুম!
প্রযুক্তি ডট কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে আন্তরিক শুভেচ্ছা। প্রযুক্তি ডট কম "প্রযুক্তিকে আঁকড়ে ধর উন্নত জীবন গড়" একটি সেবা মূলক সাইট। যা মানুষকে প্রতি মূহুর্ত সামনের দিকে এগিয়ে যেতে সাহায্য করবে। প্রযুক্তি ডট কম ২০১৪ সালের মে মাসের ১ তারিখ "প্রযুক্তিকে আঁকড়ে ধর উন্নত জীবন গড়" এই স্লোগান নিয়ে পথ চলা শুরু করে। তারপর থেকে আজ পর্যন্ত ভালো ভালো টিউন সবাইকে উপহার দিয়ে যাচ্ছে। আজ ১৫ আগস্ট ২০১৫ প্রযুক্তি ডট কম ব্লগের ২য় ভার্সন প্রকাশ করা হল। প্রযুক্তি ডট কম টেকনোলজিকে মানুষের দরজায় নিয়ে যেতে চায়। আর এই কাজটা বাস্তবায়ন করতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন। অন্যান্য ব্লগে যেকোন একটি বিষয় এর উপর ব্লগ তৈরী করে কিন্তু প্রযুক্তি ডট কম সাহস নিয়ে চার বিষয় নিয়ে ব্লগ তৈরী করেছে। পাঠক গন যাতে একটি ব্লগে সকল ধরনের লেখা পড়তে পারেন সেদিকে খেয়াল রেখে প্রযুক্তি ডট কম কাজ করে যাচ্ছেন। প্রযুক্তি ডট কম সবার জন্য এক জোগে টেকনোলগি, পড়াশোনা, লাইফস্টাইল, গ্যালারী ইত্যাদি নিয়ে কাজ করা ইতিমধ্যে শুরু করেছে। প্রযুক্তি ডট কম এর নতুন ভার্সনে আরো থাকছে টিউনার রেজিস্ট্রেশন। এই টিউনার রেজিস্ট্রেশন এর মাধ্যমে পাঠক গন যদি চান তাহলে নিজেরাই টিউন করতে পারবেন। তার জন্য পাঠকদের আগে রেজিস্ট্রেশন করতে হবে। পাঠকদের রেজিস্ট্রেশন করার জন্য আবেদন করতে হবে। আবেদনের সময় পাঠক তার অন্য ব্লগে পোষ্ট করার একটি লিঙ্ক জমা দিতে হবে। আবেদন জমা দিন এখানে


প্রযুক্তি ডট কম এর নতুন ভার্সন এ থাকছেঃ
  1. টেকনোলজি
  2. পড়াশোনা
  3. লাইফস্টাইল
  4. গ্যালারী
প্রযুক্তি ডট কম এর অফিসিয়াল সোশ্যাল মিডিয়াঃ
                                                   ফেসবুক ফ্যান পেইজ  || ফেসবুক গ্রুপ || টুইটার
প্রযুক্তি ডট কম এর অফিসিয়াল লগোঃ

প্রযুক্তি ডট কম এর অফিসিয়াল কভার ফটোঃ


প্রযুক্তি ডট কম পরিচালনা করছেনঃ

নামঃ   সম্রাট খান ( Samrat Khan )
পেশাঃ ছাত্র 
সম্রাট খান
Samrat Khan
সম্রাট খান। বয়ষ ১৭ । ইচ্ছে আছে প্রযুক্তি ডট কম সহ আরো অনেক বাংলা সাইট নিয়ে কাজ করার। ইন্টারনেট জগতে নতুন কিছু সৃষ্টি করা। বাংলাদেশের মানুষকে প্রযুক্তি নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে উৎসাহ গড়ে তোলার চেষ্টা করছেন এই ১৭ বছরের বালক। ছোট বেলা থেকেই ব্লগ নিয়ে তার অনেক ঘাটাঘাটি তার সেই ছোট বেলার অভিজ্ঞতা থেকেই এই প্রযুক্তি ডট কম ব্লগ চালু করা। তিনি মানুষের মধ্যে প্রযুক্তির ছোয়া দেখতে চায়। মানুষ চেষ্টা করলে সব কিছু করতে পারেন বলে তিনি মনে করেন। ভালোবাসা দিয়ে ও লক্ষ স্থির রেখে যদি কেও কিছু করে তাহলে সে সাফল্য লাভ করবেই বলে তার ধারনা। সবাই দোয়া করি তিনি যেন তার লক্ষে পৌছতে পারেন এবং প্রযুক্তি ডট কম ব্লগে ভালো ভালো টিউন করে পাঠকদের উপহার দিতে পারেন। সবাই প্রযুক্তি ডট কম এর পাশে থাকবেন।  




প্রিয় পাঠক, পোস্টটি পড়ার পর আপনার ভালো লাগা, মন্দ লাগা, জিজ্ঞাসা কিংবা পরামর্শ প্রদানের জন্য দয়া করে গঠনমূলক মন্তব্য প্রদান করুন। যা আমাদের ব্লগিং চালিয়ে যেতে অনেক উৎসাহ অনুপ্রেরণা জাগাবে। আর প্রাসঙ্গিক যেকোন প্রশ্নের সমাধান পেতে মেইল করুন contact@projukte.com ঠিকানায় অথবা অধিক জরুরী প্রয়োজনে কল করুন ০১৭৫৪৭২০২৫৫ নম্বরে। আপনার একটি মন্তব্যই আমাদের নিকট অনেক মূল্যবান। সাথেই থাকুন প্রযুক্তি ডট কম বাংলা ব্লগের সাথে।
ধন্যবাদান্তে,
প্রযুক্তি ডট কম

আপনার মূল্যবান মন্তব্য প্রদানের জন্য ধন্যবাদ